সাংবাদিককে হত্যার হুমকি, এমপিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

সাংবাদিককে হত্যার হুমকি, এমপিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সংবাদকর্মী রশিদ আহাম্মদ আব্বাসীকে (৫৫) অপরহণ ও খুন করে মরদেহ গুম করার হুমকি দেওয়ায় টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারীসহ সাতজনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার কালিহাতী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক জবাবদিহি প্রতিকার উপজেলা প্রতিনিধি রশিদ আহাম্মদ আব্বাসী বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাগবাড়ী ইউনিয়নের পাকুটিয়া গ্রামের মো. আব্দুল মজিদ তোতা (৬৫) ও মো. দুলাল হোসেন (৫০), আউলিয়াবাদ গ্রামের মো. ফজলুল হক (২৪) এবং মো. আব্দুল কাদের (৫৫), বাংড়া গ্রামের প্লাবন (২৫) ও ধুবুলিয়া পাথালিয়া গ্রামের মো. শাহ জালাল ওরফে জামাল (৪০)।

টাঙ্গাইল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নুশরাত জাহান মামলাটি তদন্তের জন্য কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৫ জুলাই সকালে এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী সাংবাদিক রশিদ আব্বাসীকে ফোন করে বাসায় (এমপির বাসা) যেতে বলেন। পরে সাংবাদিক রশিদ আব্বাসী এমপির বাসায় যান। বাসায় যাওয়ার সঙ্গে সঙ্গেই এমপি তার লোকদের রশিদকে হত্যা করে মরদেহ গুম করার হুকুম দেন। এসময় আসামিরা তাকে এমপির বাসা থেকে তুলে নিয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে তারা ওই সাংবাদিককে ছেড়ে তাকে এলাকা ছেড়ে চলে যেতে বলেন। তা না হলে তাকেসহ তার পরিবারকে হত্যা করে মরদেহ গুম করা হবে বলে হুমকি দিয়ে আসামিরা এমপির বাসার ভেতরে ঢুকে পড়েন। পরে তাৎক্ষণিক রশিদ আব্বাসী সেখান থেকে চলে গেলে দুপুরে পুনরায় তার (রশিদ আব্বাসীর) বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করে হুমকি দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840